1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৪২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আবারো প্রেম করছেন শবনম ফারিয়া, ইনস্টাগ্রামে ইঙ্গিত!

  • আপডেট টাইম : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ৪৪৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : ২০১৯ সালের ফেব্রুয়ারিতে ভালোবেসে হারুনুর রশীদ অপুকে বিয়ে করেছিলেন ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। কিন্তু দুই বছর না পেরুতেই ভেঙ্গে যায় সেই সংসার। বর্তমানে আলাদা পথেই হাঁটছেন দুজনে।

এবার শোবিজ পাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, নতুন করে প্রেমে পড়েছেন শবনম ফারিয়া। প্রেমিকের সঙ্গে তিনি নাকি কিছুদিন আগে কক্সবাজার ও সেন্টমার্টিন থেকেও ঘুরে এসেছেন এই অভিনেত্রী।

ইঙ্গিত পাওয়া গেল ফারিয়ার একটি পোস্টেও। শনিবার, ৮ জানুয়ারি ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেন তিনি। গোলাপি-সবুজ পাড়ের সাদা শাড়ি। মিষ্টি হাসিতে তোলা ছবি দুটির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, আলিয়া ভাট প্রেমিকের তোলা নিজের কয়েকটি ছবি পোস্ট করে প্রেমিকের ফটোগ্রাফি দক্ষতা দেখিয়েছেন। তাই চিন্তা করলাম, আমি কেন আমার বানরের (বানর ইমোজি) তোলা ছবি দেখিয়ে তার দক্ষতা কেন প্রকাশ করব না? থ্যাংক ইউ বানর, আমার ইনস্টাফিড আরও সুন্দর করে তুলতে সহযোগিতা করার জন্য।

এর আগে গত ৭ জানুয়ারি বলিউড অভিনেত্রী আলিয়া ভাট কয়েকটি ছবি পোস্ট করেছিলেন। সেগুলোর ক্যাপশনে তিনি লেখেন, ‌‘আমার প্রেমিকের ফটোগ্রাফি দক্ষতা দেখালাম।’

আলিয়ার প্রেমিক যে রণবীর কাপুর, তা সবারই জানা। বলিউডে তাদের প্রেম ওপেন সিক্রেট। কিন্তু শবনম ফারিয়া যাকে ‘বানর’ ছদ্মনাম দিলেন, তিনি কে? পরিচয়টা জানা যায়নি। তবে, এদিকে ফারিয়ার ইনস্টাগ্রাম ঘুরে দেখা যায়, অনেকদিন ধরেই তিনি তার বিভিন্ন ছবির ক্রেডিট দিচ্ছেন ‘বানর’ ইমোজিকে। অর্থাৎ যিনি ছবিগুলো তুলে দিচ্ছেন, তাকে ফারিয়া অন্তর্জালে বানর নামে সম্বোধন করছেন। কিন্তু সেই বানরের আসল পরিচয় এখনো আড়ালে রয়ে গেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..